আজ || বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত       তালায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা    
 


কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির জরুরী মিটিং 

 কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির কার্যলয়ে। রবিবার সন্ধা ৭ টায় বাজারের বিভিন্ন বিষয় নিয়ে জরুরী মিটিংয়ের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সিনিয়র সহসভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে  উপস্থিত সহসভাপতি শহিদুল ইসলাম বাবু,উপস্থিত থেকে আলোচনা করেন, উপজেলা আ’ লীগের সাধারণ সম্পাদক ও বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলিমুর রহমান। উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন,দপ্তর সম্পাদক দিলিপ অধিকারী চান্দু,প্রচার সম্পাদক রবিউল ইসলাম, নির্বাহী সদস্য আসাদুজ্জামান আসাদ,আব্দুল মোমিন,মোস্তাক আহমেদসহ নেতৃবৃন্দ।
কলারোয়া প্রশাসন ও বাজার কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামীকাল সোমবার থেকে বাজারে সকল চায়ের দোকান ১০ টার আগে বন্ধ করতে হবে ও নাইট গার্ডের বেতনের জন্য যে মাসিক টাকা নিদ্ধারণ করা মাসের ৫ তারিখের মধ্যে পরিশোধ করতে হবে সকল ব্যবসায়ীদের।


Top